Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে দেশীয় ধারালো অস্ত্র সহ গ্রেফতার করেছে র‌্যাব-৮ পটুয়াখালী

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ৭:০১ পিএম

পটুয়াখালীতে গত ২২ জুলাই প্রকাশ্যে এনামুল হক মুন্না (২২) ও নিবির দাস গুপ্ত (২২)নামে দুই কলেজ ছাত্রকে কুপিয়ে মারাত্মক জখম করার ঘটনায় চার কিশোর গ্যাং সদস্যকে আটক করেছে র‌্যাব সদস্যরা। রোববার মধ্য রাতে বরিশালের বিভিন্ন স্থান থেকে পলাতক অবস্থায় তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছে পটুয়াখালী র‌্যাব ৮‘র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার ইফতেখারুজ্জামান। অভিযান পরিচালনাকালে হামলার ঘটনায় ব্যবহৃত বেশ কিছু ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।
র‌্যাবের অভিযানে আটককৃতরা হলেন-পটুয়াখালী শহরের সদর রোড এলাকার মশিউর রহমান কিসলুর ছেলে সিফাত(২২) শিমুলবাগ এলাকার সাজু সিকদারের ছেলে আরমান(২২),সবুজবাগ এলাকার খলিলুর রহমানের ছেলে রিজন(২২) ও চকবাজার এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সাইদুর রহমান(২২)।
র‌্যাব জানায়-২২ জুলাই হামলার ঘটনা নিয়ে গনমাধ্যমে সংবাদপ্রকাশের পরে পটুয়াখালী র‌্যাব ৮‘র নজরে আসে বিষয়টি। এদিকে হামলার ঘটনার পর চক্রটি আত্মগোপনে চলে যায় তারা। হামলার ঘটনার ভিডিও ভাইরাল হলে দফায় দফায় অভিযান চালিয়ে তাদের পাওয়া যায়নি। পরে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় চক্রটি বরিশালে আত্মগোপনে রয়েছে। এরই ধারাবাহিকতায় রোববার গভীর রাতে সিফাত,আরমান, ও রিজনকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যানুযায়ী সাইদুর রহমানকে আটক করা হয়। এসময় সাইদুর রহমানের বাসা থেকে বেশ কিছু ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ