Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিজিটাল সেবা-সুযোগ প্রান্তিক পর্যায়ে গ্রহণ করতে পারছে: পলক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ৯:৫৪ পিএম

তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, জন্ম থেকে কৃষকলীগ মানুষের মুখে খাদ্য তুলে দিতে কৃষকের পাশে থেকেছে। কৃষকলীগের নেতাকর্মীরা ডিজিটাল সেবার সুযোগ নিয়ে প্রান্তিক পর্যায়ে সেবা গ্রহণ করতে পারছে। সবকিছুই সজীব ওয়াজেদ জয়ের ডিজিটাল প্রযুক্তি স্থাপন করার কারণে।

আজ সোমবার রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুযোগ্য পুত্র ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিন উপলক্ষে কৃষক লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে সভায়টি পরিচালনা করেন সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি।


সমীর চন্দ প্রধানন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। কৃষকলীগের পাশে দাঁড়ানোর পরামর্শ দেন তিনি। কৃষক লীগের সকল নেতাকর্মীদের তথ্য প্রযুক্তি জ্ঞান অর্জন করে প্রান্তিক কৃষকের পাশে দাঁড়ানোর পরামর্শ দেন।

সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করেন অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা আলহাজ্ব মোস্তফা কামাল চৌধুরী, মোঃ আবুল হোসেন, বিশ্বনাথ সরকার বিটু, একেএম আজম খান নাজমুল ইসলাম মান্নু, সৈয়দ আমিরুজ্জামান শাকিব, আলহাজ্ব আব্দুস সালাম বাবু, আব্দুর রউফ খান, আব্দুল হালিম খান, সজিবুর রহমান মিয়াজী, আহসানুল হক পলাশ, হাসান মাহমুদ অপু ও মহসিন করিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পলক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ