Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় ১০ দিনের রিমান্ডে প্রতারক রিজেন্ট সাহেদ

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

প্রতারণার নানা অভিযোগে কেন্দ্রীয় কারাগারে থাকা রিজেন্ট গ্রুপ ও হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদকে খুলনায় আনা হয়েছে। এখানে র‌্যাব-৬ কার্যালয়ে তাকে ১০ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হবে। গতকাল সোমবার বিকেলে তাকে খুলনায় র‌্যাব-৬ কার্যালয়ে আনা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৬’র সহকারী পরিচালক (লিগ্যাল এন্ড মিডিয়া) মাহবুবুল আলম।
মাহবুবুল আলম বলেন, সাতক্ষীরার দেবহাটাতে সাহেদ করিমের বিরুদ্ধে দায়ের করা অস্ত্র মামলায় কেন্দ্রীয় কারাগার থেকে খুলনায় র‌্যাব-৬ কার্যালয়ে জিজ্ঞাসাবাদে আনা হয়েছে। এখানে অস্ত্রের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এর আগে বিভিন্ন প্রতারণা মামলায় গত ১৬ জুলাই তাকে ১০ দিনের রিমান্ডের আদেশ দেন আদালত। ওই রিমান্ড শেষ হয় গত রোববার। রিমান্ডে বিভিন্ন প্রতারণার কথা সাহেদ স্বীকার করেছেন বলে র‌্যাব সূত্র নিশ্চিত করেছে।
আটকের পর রিমান্ডের ১০ দিনের মধ্যে গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে ৬ দিন ছিলেন সাহেদ। পরে তার মামলা র‌্যাবের কাছে হস্তান্তর হলে বাকি ৪ দিন র‌্যাব তাকে জিজ্ঞাসাবাদ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ