Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

স্ত্রীর অন্তর্বাস মুখে জড়ালেন!

ইন্ডিয়া টুডে | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ভারতে করোনার সংক্রমণ রুখতে বাইরে বের হলেই প্রত্যেককে মাস্ক পরার বা কাপড় জাতীয় কিছু দিয়ে মুখ এবং নাক ঢাকার পরামর্শ দেওয়া হয়েছে। পরামর্শ না মানলে জরিমানা। এ ব্যাপারে একেবারেই কড়া প্রশাসন।
প্রতিদিনই গোটা দেশে মাস্ক না পরার জন্য জরিমানা হচ্ছে। তবে এবার সামনে এসেছে অদ্ভুত এক ঘটনা। মাস্ক না পরায় পুলিশের জরিমানার হাত থেকে বাঁচতে স্ত্রীর অন্তর্বাস মুখে বেঁধে ফেললেন এক ব্যক্তি। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও মধ্যপ্রদেশের দামোহর এলাকায় এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
ভিডিওতে দেখা যায়, ওই ব্যক্তি বাড়ি থেকে মাস্ক পরে বের হতে ভুলে যান। কিন্তু রাস্তায় বের হয়ে দেখেন পুলিশের কড়া প্রহরা। যারা মাস্ক না পরে বের হয়েছেন, তাদের জরিমানা দিতে হচ্ছে। আর তখনই তিনি নিজের সঙ্গে থাকা স্ত্রীর অন্তর্বাসটি মুখে মাস্কের মতো পেঁচিয়ে নেন। ফলস্বরূপ জরিমানার হাত থেকেও রক্ষা পান।
তবে লোকটিকে দেখে সন্দেহ হয় এক পুলিশ কর্মকর্তার। এরপরই তাকে ডেকে এরকম অন্তর্বাস মুখে বাঁধার কারণ জিজ্ঞাসা করা হয়। তখনই সামনে আসে সত্যিটা। তবে লোকটির উপস্থিত বুদ্ধির প্রশংসা করেন পুলিশকর্মীরা। এমনকি শেষপর্যন্ত জরিমানা না করেই ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তবে এসবের মধ্যেই এক পুলিশ কর্মকর্তা লোকটির একটি ভিডিও তোলেন। যা নেটদুনিয়ায় ইতোমধ্যে ভাইরাল হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২৩ সেপ্টেম্বর, ২০২০
২১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ