Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্ইু সন্তানের পর না ফেরার দেশে চলে গেলেন বাবাও

গ্যাস লাইন বিস্ফোরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর পুরানো ঢাকার একটি বাসায় গ্যাস লাইন বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মো. জাবেদ (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল বিকেলে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে তার মৃত্যু হয়।
এর আগে গত বৃহস্পতিবার সকালে বংশালের কসাইটুলি এলাকায় একটি দ্বিতীয় তলা ভবনের নিচতলায় গ্যাস লাইন বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় তার এক বছরের ছেলে ময়নুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া মো. জাবেদ, তার স্ত্রী শিউলি আক্তার ও মেয়ে জান্নাত (৪) দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়। পরে গত শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতের মৃত্যু হয়। তবে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন শিউলি।
চিকিৎসকদের বরাত দিয়ে ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বলেন, জাবেদ চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকেলে মারা গেছেন। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ