Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

মাদকের টাকা না পেয়ে স্ত্রী হত্যার অভিযোগ

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মাদকের টাকা না পেয়ে স্ত্রীকে পেটানোর পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। হত্যাকাÐের পর স্বামী ও তার পরিবারের লোকজন পালিয়ে গেছে।
গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের কান্দাপাড়া এলাকায় এই হত্যাকাÐের ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহতের নাম সালমা আক্তার (৩০)। তিনি উপজেলার ফতেহপুর ইউনিয়নের বগাদী গ্রামের আমানউল্লাহ মিয়ার মেয়ে। ১০/১২ বছর আগে পার্শ্ববর্তী কান্দাপাড়া গ্রামের তারা মিয়ার ছেলে সোহেলের সাথে তার বিয়ে হয়।
সালমার হালিমা (৮) ও সোহানা (৩) নামে ২টি কন্যা সন্তান রয়েছে।
সালমার বাবা আমানউল্লাহ জানায়, বিয়ের পর থেকেই সালমার স্বামী নেশাগ্রস্ত হয়ে মেয়ের উপর নির্যাতন চালাত। টাকা দিতে না পারলেই চালানো হতো অমানুষিক নির্যাতন। এ নিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার শালিস বসিয়ে স্বামী সোহেলের বিচার করা হয়। ঘটনার দিন রাত ২টার দিকে স্বামী সোহেল সালমার পিতাকে মোবাইল ফোনে জানায়, আপনার মেয়ে ঘরের বাইরে পড়ে আছে, এসে দেখে যান। নিত্য দিনের মতো ঘটনা মনে করে আমানউল্লাহ মেয়ের বাড়িতে যাননি। গতকাল মঙ্গলবার সকালে প্রতিবেশীরা খবর দেয় যে, সালমার লাশ স্বামী সোহেলের ঘরের বাইরে পড়ে আছে।
আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, প্রাথমিকভাবে কিছু বুঝা যাচ্ছে না। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। স্বামী সোহেল ও তার পরিবারের সকলে পালিয়ে গেছে। তবে স্বামী সোহেলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলা এখনো হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ