Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে পুলিশের তৎপরতায় ডাকাতদের মিশন ব্যর্থ

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১০:৫৭ এএম

ঝালকাঠি রাজাপুর উপজেলার পঃ চাড়াখালী আজিজিয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন ( মোল্লা বাড়ি) হযরত কায়েদ ছাহেব হুজুরের জেস্ঠ জামাতা আলহাজ্ব হযরত মাওলানা মুজাম্মিনুল হক রাজাপুরী বাড়িতে ডাকাতরা হামলা করেছে। পুলিশের তৎপরতায় ডাকাতদের মিশন ব্যর্থ হয়েছে বলে জানিয়েছেন হুজুরের বড় ছেলে অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম।
অধ্যক্ষ সাইফুল ইসলাম জানান- আজ রাত আনুমানিক আড়াইটার সময় মুখোশপরিহিত ৪/৫ জন আমাদের বসত ঘরের দরজা ভেঙ্গে গৃহে প্রবেশ করে আমার আব্বাকে (
মুজাম্মিনুল হক রাজাপুরী)কে জিম্বি করে মুখে কাপড় ঢুকিয়ে মারধর করে।আমরা এ সময় ঘরে মা,বাবা সহ ৫ জন।হঠাৎ শব্দে আমার ঘুস ভাঙ্গে। আমি তাৎক্ষনিক
ঘরের মধ্যে ডাকাতদের খবর আমি রাজাপুর থানায় ফোনে জানালে মুহুর্তের মধ্যে রন পাহারারত আমতলা বাজারের পুলিশ দল বাড়িতে পৌছে যায় এবং এলাকার লোকজন ছুটে আসে।ফলে ডাকাতদল পালিয়ে যায় খালি হাতে।ডাকাতরা বাড়ি থেকে কিছুই নেয়নি। হুজুরের ছেলে সাইফুল ইসলাম আর ও জানান -- গতকাল২৭ জুলাই ব্যাংক থেকে বাঘড়ি হাট কোরবানী গরু কেনার জন্য ৬ লক্ষ টাকা তুলেছিলাম কিন্তু গরু কিনতে না পারায় ঐ টাকা বাড়িতে ছিল, হয়ত তারা এ টাকা লুটকরে নেয়ার জন্য ডাকাতরা হামলা করেছে বলে হয় । রাতেই রাজাপুর থানার নবাগত অফিসার (ওসি)মোঃ শহিদুল ইসলাম ঘটনাস্হল পরিদর্শন করেন।এ ছাড়া ও হযরত কায়েদ ছাহেব হুজুরের সাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা খলিলুর রহমান হুজুর মাও মুজাম্মিনুল হক হুজুরের বাড়িতে সকালে পৌছে খোঁজখবর নেন।এ দিকে ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ