Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

কবে বিয়ে করছেন রণবীর-আলিয়া?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১:১৩ পিএম

বর্তমানে টিনসেল টাউনের বহুল চর্চিত রোমান্টিক জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। ভক্তরা দুজনের নাম দিয়েছে 'রণলিয়া'। এহেন রণলিয়া জুটির বিয়ের খবর মাঝে মধ্যেই শোনা যায় বলিউডের অলিতে-গলিতে।

অনেকের মতে আগামী বছর বিয়ের পিড়িতে বসার পরিকল্পনা করেছেন রণবীর-আলিয়া।আবার অনেকে বলছেন, এত তাড়াতাড়ি নাকি মোটেও গাঁটছাড়া বাঁধার পাত্রপাত্রী নন তারা। এদিকে বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন রণলিয়াও।

তবে এবার শোনা গেলো, বিয়ের পিড়িতে খুব শিগগিরই বসবেন তারা। এমনকি, ঠিক হয়ে গেছে বিয়ের তারিখ এবং স্থানও।

জানা গিয়েছে, চলতি বছরের গোড়ার দিকে বিয়ের পিড়িতে বসছেন আলিয়া-রণবীর। আগামী ১২ই ডিসেম্বর বিয়ের দিনক্ষণ নির্ধারণ করা হয়েছে। কিন্তু হালের 'ডেস্টিনেশন ওয়েডিং' ট্রেন্ডে গা ভাসানোর সুযোগ মিলবে না তাদের। শুধু তাই নয়, এই মুহুর্তে বিদেশের মাটিতেও পাড়ি দেওয়া সম্ভব নয়। তাই মুম্বাইতেই বসতে যাচ্ছে এই দুই বলি তারকার রাজকীয় বিয়ের আসর।

এর আগে অবশ্য আলিয়া ঠিক করে ফেলেছিলেন তার স্বপ্নের বিয়ের ডেস্টিনেশন। বিয়ের জন্য দু'জনেই পছন্দ করেছিলেন ভূস্বর্গ কাশ্মীরকে। কিন্তু বর্তমান সঙ্কটের কারণে তাদের সেই সিদ্ধান্ত আপাতত স্থগিত করেছেন।

কাপুর ও ভাট পরিবারে বেশ আগেই শুরু হয়েছে ডিসেম্বরে বিয়ের তোড়জোড়। এখন করোনার জন্য প্রস্তুতি কিছুটা ভাঁটা পড়লেও বন্ধ হয়নি তোড়জোড়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন