Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মির্জাপুরে নেশার টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা করল মাদকাসক্ত ছেলে

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ২:০০ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে নেশার টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। ঘটনার পর মাদকাসক্ত ছেলে মহর আলী (৩৮) কে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে।
মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানান, মহর আলী দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। তাঁর বাবা আবদুল মজিদ কয়েক বছর আগে মারা গেছেন। অভাবের সংসারে নেশা গ্রস্থ ছেলে মহর আলী সকালে তার মা সুন্দুরী বেগমের (৫৮) কাছে নেশা কেনার জন্য টাকা চান। কিন্তু তিনি টাকা দিতে অস্বীকার করেন। এক পর্যায়ে মহর আলী ক্ষিপ্ত হয়ে তার মাকে দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই সুন্দুরী বেগমের মৃত্যু হয়। এদিকে আহত সুন্দুরী বেগমকে রক্ষায় এগিয়ে আসেন তাঁর ছোট ভাই বাবুল মিয়ার স্ত্রী তাসলিমা আক্তার ও প্রতিবেশী চাচা হাকিম মুন্সীর স্ত্রী মোমেনা বেগম। মহর আলী তাঁদের দুজনকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। পরে স্থানীয় লোকজন সংঘবদ্ধ হয়ে মহরকে আটক করে থানায় খবর দেন। চিকিৎসার আহত জন্য মোমেনা বেগমকে গুরুতর অবস্থায় মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ও তাসলিমাকে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়েছে।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান বলেন, ওই যুবক মাদকাসক্ত ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ