Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ে ডাকাতের ছুরির আঘাতে মাছ ব্যবসায়ী নিহত

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ২:২৫ পিএম

ঢাকার ধামরাইয়ে ডাকাতদের হামলায় কালিদাস বর্মন (৬২) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার (২৮ জুলাই) ভোরের দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কেলিয়া এলাকায় মাছ ব্যবসায়ীদের একটি পিকআপ ভ্যানে ডাকাতদের এ হামলার ঘটনা ঘটে।

নিহত কালিদাস সাভারের আশুলিয়া থানার চাকলগ্রামের রোহিনী বর্মনের ছেলে।

এ ঘটনায় তাসিকুল ইসলাম (৫৫) ও পাণ্ডব রাজবংশী (৬৫) নামে আরও দুই মাছ ব্যবসায়ী আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাসিকুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঢাকা জেলা উত্তর অতিরিক্তি পুলিশ সুপার(অপরাধ) সাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
তবে পুলিশ এ ঘটনায় এখন কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

পুলিশ ও এলাকাবাসী জানান, ধামরাইয়ের ইসলামপুর-নয়ারহাট আড়তের ৪-৫ জন ব্যবসায়ী প্রতিদিন ভোর রাতে মানিকগঞ্জের আরিচা ঘাটে মাছ কিনতে যান। আজ মঙ্গলবার ভোরেও তারা একটি পিকআপ ভ্যানযোগে রওনা দেন। পিকআপ ভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কেলিয়া কচমচ এলাকায় পৌঁছালে ১০-১২ জনের একদল ডাকাত মাইক্রোবাস দিয়ে পিকআপ ভ্যানটি গতিরোধ করে মাছ ব্যবসায়ীদের অস্ত্রের মুখে জিম্মি করে কয়েক লাখ টাকা লুট করে নেয়। এসময় ব্যবসায়ী কালিদাস, তাসিকুল ও পাণ্ডব টাকা দিতে না চাওয়ায় ডাকাতরা তাদের উপর্যুপরি কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই নিহত হন কালিদাস বর্মন। এসময় দ্রুত খবর পেয়ে ধামরাই থানা পুলিশ গুরুতর আহত তাসিকুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, কালিদাসের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ