Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

ইন্দুরকানীতে মাদক ব্যবসায়ী যুবলীগ নেতা গ্রেপ্তার

ইন্দুরকানী (পিরোজপুর) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ৪:৫২ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে মাদক ব্যবসায়ী যুবলীগ নেতা কবির বেপারি (ভাইগ্না কবির)(৩৭) কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার বালিপাড়া ইউনিয়নের বটতলা বাজার সংলগ্ন মাওলানা নুরুল ইসলামের বাড়ির সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে পুলিশ। কবির বেপারি উপজেলার বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি এবং চর হোগলাবুনিয়া গ্রামের হারুন বেপারীর ছেলে। এছাড়া তিনি ইন্দুরকানী উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি আবুল কালাম সেপাইর আপন ভাগ্নে। কবির এলাকায় ভাইগ্না কবির নামে পরিচিত।
থানা সূত্রে জানা যায়, মাদক বিক্রির গোপন খবর পেয়ে ইন্দুরকানী থানার এস আই মো: শহিদুল ইসলামের নেতৃত্বে বটতলা বাজার সংলগ্ন মাওলানা নুরুল ইসলামের বাড়ির সামনে থেকে কবিরকে আটক করে পুলিশ সদস্যরা। এসময় তার দেহে তল্লাশী চালিয়ে সঙ্গে ২০০ গ্রাম গাজাঁ পায় পুলিশ। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
এলাকাবাসী জানায়, এর আগে তার এক ছোট ভাই ইয়াবা সহ পুলিশের হাতে আটক হয়। কবির ও তার ছোট ভাই রাজনৈতিক প্রভাব খাটিয়ে দীর্ঘ দিন যাবত বালিপাড়া ও পাশর্^বর্তি হোগলাবুনিয়া এলাকায় মাদক বেচাকেনা করে আসছে।
ইন্দুরকানী থানার ওসি মো: হাবিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কবির নামে এক মাদক বিক্রেতাকে ২০০ গ্রাম গাজাঁ সহ গ্রেপ্তার করা হয়েছে। মাদক মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে কোর্টে চালান করা হবে।



 

Show all comments
  • Jashim Khan ২৮ জুলাই, ২০২০, ৮:১০ পিএম says : 0
    Very good Gov
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন