Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

এবার করোনায় আক্রান্ত সাবেক ফুটবলার গাফফার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ৬:৩৭ পিএম

এবার প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় দল, ঢাকা আবাহনী ও মোহামেডানের সাবেক তারকা ফুটবলার আবদুল গাফফার। বর্তমানে তিনি নিজ বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। তিন-চার দিন ধরে ঠান্ডা, কাঁশি ও জ্বর থাকায় সোমবার কোভিড-১৯ পরীক্ষা করিয়েছিলেন গাফফার। মঙ্গলবার সকালে রিপোর্ট হাতে পেয়ে জেনেছেন তার করোনা পজিটিভ। গাফফার বলেন,‘গত ২৪ জুন মায়ের মৃত্যুর দুইদিন পর আমেরিকা থেকে দেশে ফিরেছি আমি। তারপর থেকে বলতে গেলে বাসাতেই ছিলাম। মাঝেমধ্যে অফিসে যেতাম। তবে স্বাস্থ্যবিধি মেনে। গত তিন-চার দিন ধরে ঠান্ডা, কাঁশির সঙ্গে জ্বরও ছিল। তাই সোমবার কোভিড-১৯ পরীক্ষা করতে দিয়েছিলাম। মঙ্গলবার সকালে রিপোর্ট পেয়েছি। জেনেছি আমার করোনা পজিটিভ। ইতোমধ্যে আমি ডাক্তারের নির্দেশনামতো চিকিৎসা শুরু করে দিয়েছি।’ করোনাভাইরাস থেকে আরোগ্য লাভের জন্য আবদুল গাফফার দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এর আগে দেশের ক্রীড়াঙ্গনের বেশ কিছু তারকা খেলোয়াড় ও সংগঠক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। যাদের মধ্যে সাবেক তারকা ফুটবলার নূরুল হক মানিক মারা গেছেন। চিকিৎসাধীন আছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাহী কমিটির সদস্য ফজলুর রহমান বাবুল ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) উপ-মহাসচিব আসাদুজ্জামান কোহিনুর। আক্রান্তদের তালিকায় ছিলেন ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল, ক্রিকেটার অপু, বিওএ’র আরেক উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু, বাফুফের সদস্য শওকত আলী খান জাহাঙ্গীর ও অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু। এরা সবাই এখন সুস্থ আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৬ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন