Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

চীনা পণ্য বর্জনের ডাক দিলেন উর্বশী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ৬:৫৪ পিএম

লাদাখ সীমান্তে সংঘর্ষের জেরে দিনের পর দিন খারাপ হচ্ছে ভারত ও চীনের মধ্যকার সম্পর্ক। এরই মধ্যে ৫৯ টি চীনা অ্যাপ নিষিদ্ধ করেছে মোদি সরকার। এবার সকল চীনা পণ্য বর্জনের ডাক দিলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন উর্বশী। সেখানে একটি ভারতীয় ট্রাভেল কোম্পানির প্রচার করে তিনি জানিয়েছেন, 'যেসব ট্রাভেল কোম্পানিগুলো চীনা ও বিদেশি বিনিয়োগের মাধ্যমে পরিচালিত হয়, সেগুলো বর্জন করতে। পাশাপাশি চীনা কোনো পণ্য ব্যবহারও না করতে।'

ভারতীয় কোম্পানিকে সমর্থন করতে দেশের সবার প্রতি আহ্বান জানিয়ে উর্বশী আরও বলেন, 'আমাদের নিজ দেশের প্রতিটি ট্রাভেল কোম্পানিগুলোকে সমর্থন করা উচিত। তাহলে আমাদের ট্রাভেল খরচগুলো নিজেদের দেশেই থাকবে। তাই সবাইকে অনুরোধ জানাচ্ছি আপনারা নিজ দেশের কোম্পানির পণ্য ব্যবহার করুন।' অভিনেত্রীর এমন অভিনব পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেছেন সমালোচকরা।

প্রসঙ্গত, উর্বশী রাউটেলা অভিনীত সবশেষ সিনেমা 'ভার্জিন ভানুপ্রিয়া'। সিনেমাটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে ১৬ জুলাই মুক্তি পেয়েছে। এতে নায়িকার সাবলীল অভিনয় দক্ষতায় মুগ্ধ সিনেপ্রেমীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন