Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় ৫০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ৮:০৬ পিএম

কুষ্টিয়ায় পাটকাঠি বোঝাই স্যালো ইঞ্জিন চালিত যানবাহন (নছিমন)-এ ফেন্সিডিল বহনকালে পুলিশের অভিযানে তল্লাশি করে ৫০০ বোতল ফেন্সিডিলসহ জড়িত সন্দেহে দুই যুবককে আটক করা হয়েছে ।

মঙ্গলবার সকালে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের খলিসাকুন্ডি পুলিশ বক্সের সামনে থেকে নছিমনটি আটক করা হয় বলে নিশ্চিত করেছেন ক্যাম্প ইনচার্জ খোরশেদ আলম। আটক যুবকেরা মাদক ব্যবসায়ী বলে দাবি পুলিশের।

আটক সাইদ আলী (২২) মেহেরপুর জেলার গাংনী উপজেলার মথুরাপুর গ্রামের ইব্রাহিমের ছেলে এবং রজব আলী (২৪) একই গ্রামের তানসেনের ছেলে।

দৌলতপুর থানার খলিসাকুন্ডি পুলিশ ক্যাম্পের ইনচার্জ খোরশেদ আলম জানান, মঙ্গলবার সকালে গোপন সংবাদে জানতে পারি গাংনী থেকে অভিনব কায়দায় জ্বালানি বোঝাই নছিমনে মাদকের চালান আসছে। তাৎক্ষনিক ঘটনাস্থল কুষ্টিয়া-মেহেরপুর সড়কের খলিসাকুন্ডি পুলিশ বক্সের সামনে ব্যারিকেড দিয়ে অভিযান পরিচালনা করি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ফেন্সিডিল বহনে জড়িত বলে স্বীকার করেছে। পরে উদ্ধারকৃত ফেন্সিডিলসহ দৌলতপুর থানায় তাদের সৌপর্দ করা হয়েছে।

দৌলতপুর থানার সেকেন্ড অফিসার এসআই রাজিব রায়হান জানান, মঙ্গলবার সকালে খলিশাকুন্ডি পুলিশ ক্যাম্পের অভিযানে উদ্ধারকৃত ৫শ বোতল ফেন্সিডিলসহ থানায় সোপর্দ করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন