Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

জয়পুরহাটে পেন্টাডল বিক্রির দায়ে জরিমানা

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ৯:৪৬ পিএম

নিষিদ্ধ নেশা জাতীয় পেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের দায়ে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় শামিমুল হুদা চৌধুরী পতন (৬০) এবং তার ছোট ভাই সাবু চৌধুরী (৪৫) নামের দুই ঔষধ ব্যবসায়ীর মোট পঁচিশ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার বিকেলে পৌর সদর এলাকার পুরাতন বাজারে মেসার্স প্রিন্স ফার্মেসীতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস. এম হাবিবুল হাসান এবং জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর যৌথ অভিযান চালিয়ে নিষিদ্ধ নেশা জাতীয় পেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের দায়ে উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগ এ্যাসোসিয়েশনের সভাপতি শামিমুল হুদা চৌধুরী পতন (৬০) কে পাঁচ হাজার টাকা এবং পরে তার ছোট ভাই সাবু চৌধুরীর মেসার্স সালেহা ফার্মেসীতে অভিযান পরিচালনা করে নিষিদ্ধ নেশা জাতীয় পেন্টাডল ট্যাবলেট রাখার দায়ে কুড়ি হাজার টাকাসহ মোট পঁচিশ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। তাকে সতর্ক করা হয়েছে ভবিষ্যতে নিষিদ্ধ নেশা জাতীয় ঔষধ পাওয়া গেলে তার ব্যবসা প্রতিষ্ঠান সীলগালা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন