Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

রামগঞ্জে আ.লীগ-ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৬

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

লক্ষ্মীপুরের রামগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আ.লীগ ও ছাত্রলীগের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। গতকাল উপজেলার ১০নং ভাটরা ইউনিয়নের ভাটরা উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইয়াছিন আরাফাত ওয়াসিম, আ.লীগের সহ-সভাপতি হেলাল দেওয়ান, আ.লীগ নেতা জাহাঙ্গীর দেওয়ানসহ ৬ জন। স্থানীয় সূত্রে জানা যায়, ইউনিয়নের গরুর বাজারের ইজারা পায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ওয়াসিম। তবে ইউনিয়ন আ.লীগ সহ-সভাপতি হেলাল দেওয়ান গরুর বাজারের ইজারা নিতে চেয়ে ছিল। তিনি ইজারা না পেয়ে বাজারের অর্ধেক ভাগ চায়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইয়াছিন আরাফাত ওয়াসিম বলেন, বাজারের ভাগ না পেয়ে হেলাল দেওয়ান, জাহাঙ্গীর দেওয়ান, হৃদয় দেওয়ান, আনন্দ ও রিমন দেওয়ান দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়।
ইউনিয়ন আ.লীগ সহ-সভাপতি হেলাল দেওয়ান বলেন, গরুর বাজার নিয়ে কিছুই হয়নি। বিষয়টি পারিবারিক।
রামগঞ্জ থানা ওসি আনোয়ার হোসেন বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ-ছাত্রলীগ-সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ