Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীর ২৬ সেবা সংস্থা নিয়ে আজ বৈঠকে বসছেন সাঈদ খোকন

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর নাগরিক সেবা প্রদানকারী সংস্থাগুলোর প্রধানদের নিয়ে প্রথমবারের মতো বৈঠকে বসছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় নগর ভবনের সেমিনার কক্ষে আন্তঃসমন্বয় এ সভা অনুষ্ঠিত হবে।
গতকাল মঙ্গলবার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জনসংযোগ বিভাগ থেকে এ তথ্য জানানো হয়। সভায় সভাপতিত্ব করবেন মেয়র সাঈদ খোকন। অংশ নেবেন রাজধানীর নাগরিক সেবাদানকারী ২৬টি প্রতিষ্ঠানের প্রধানরা। রাজধানীর সব সেবা সংস্থাকে সমন্বিতভাবে কাজ করার প্রধানমন্ত্রীর নির্দেশের প্রেক্ষিতে এই সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে বলে জানা গেছে।
গত ২৭ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর সকল সেবা সংস্থাকে সমন্বিতভাবে কাজ করার নির্দেশ দেন। প্রধানমন্ত্রীর নির্দেশনার পর একটি প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপন অনুযায়ী এখন থেকে সিটি কর্পোরেশনের বোর্ড সভায় সিটি কর্পোরেশনের কাজের সঙ্গে সংশিষ্ট সকল সংস্থার প্রধানদের উপস্থিত থাকতে হবে। বোর্ড সভায় যে সিদ্ধান্ত আসবে তা পালন করে সিটি কর্পোরেশনকে জানাবে সংস্থাগুলো। প্রজ্ঞাপনের পর আজই বসছে এ ধরনের প্রথম সভা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীর ২৬ সেবা সংস্থা নিয়ে আজ বৈঠকে বসছেন সাঈদ খোকন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ