Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

কক্সবাজারে ২০ লাখ টাকার ইয়াবাসহ ৫ মাদক কারবারি আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৯:৫৭ এএম | আপডেট : ১১:৩০ এএম, ২৯ জুলাই, ২০২০

কক্সবাজার সদর বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে বিশ লাখ টাকা মূল্যের ৪ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তিতে আসামীদের আটক ও ইয়াবার উদ্ধারের বিষয় নিশ্চিত করেন৷

আটক ব্যক্তিরা হচ্ছে, টেকনাফ বাহারছড়া ইউনিয়নের বাইন্যা পাড়া এলাকার কবির আহমদের পুত্র আবু মুসা (৩৩) ও ইব্রাহীমের পুত্র শাহজাহান (২২),শাপলাপুর সিকদার আলীর পুত্র আনোয়ার ইসলাম (২১), কক্সবাজার পৌরসভার চিতা পাড়ার জালাল হাজির পুত্র ওবায়দুল (২৩) ও কক্সবাজার পৌর এলাকার আদর্শ গ্রামের ছিদ্দিক ড্রাইভারের পুত্র আনসারুল্লাহ (২৫)।

র‍্যাব জানায়,জিজ্ঞাসাবাদে আসামীগণ স্বীকার করে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছিলো৷

আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন