Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

হত্যার হুমকির অভিযোগে ডিপজলের বিরুদ্ধে প্রযোজকের জিডি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ২:৩৭ পিএম

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক জায়েদের পদত্যাগ চাওয়াতে চলচ্চিত্র প্রযোজক জামাল পাটোওয়ারীকে হত্যার হুমকি দিয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

এমন অভিযোগ এনে সোমবার (২৭ জুলাই) তেজগাঁও শিল্পাঞ্চল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন প্রযোজক সমিতির সদস্য জামাল পাটোয়ারী।

এদিন জিডিতে ডিপজলের ব্যবহার করা ফোন নাম্বার উল্লেখ করে জামাল জানান, শিল্পী সমিতিতে চলমান দ্বন্দের জেরে গত ২৬ জুলাই তার মোবাইলে ফোন দিয়ে শিল্পী সমিতির সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল তাকে হত্যার হুমকি দিয়েছেন। তুই আর কখনোই বউ বাচ্চার মুখ দেখতে পাবি না! এমনকি তোর লাশও খুঁজে পাওয়া যাবে না বলেও হুমকি দেন ডিপজল।

তবে এবারই প্রথম নয়, এর আগে দুইবার ডিপজল তাকে হত্যার হুমকি দিয়েছেন বলেও উল্লেখ করা হয়েছে ওই জিডিতে। আর সেকারণেই জীবনের নিরাপত্তাহীনতায় বাধ্য হয়ে আইনি পথে হেটেছেন জামাল।

থানায় জিডির বিষয়ে গণমাধ্যমে জামাল বলেন, 'জায়েদ খান শিল্পী সমিতিকে ব্যবহার করছিলেন, এমন কথা আমি বলেছি। তার জন্য আমি শিল্পী সমিতির সদস্যপদ হারিয়েছি। এছাড়া মিথ্যা মাদক ব্যবসায়ী বলে আমার নামে মামলা করা হয়েছে। শুধু তাই নয়, ক্ষমতা প্রয়োগ করে আমার এফডিসিতে প্রবেশ বন্ধ করে দিয়েছে।'

উল্লেখ্য, গেল ১৯ জুলাই চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক জায়েদের পদত্যাগের দাবিতে এফডিসির প্রধান ফটকের সামনে ভোটাধিকার হারানো ১৮৪ শিল্পীরা মানববন্ধন করেন। যেখানে অংশ নিয়েছিলেন হত্যার হুমকি পাওয়া জামাল পাটোয়ারীও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০
১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন