Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় নৌকা ডুবে মা ও মেয়ের মৃত্যু

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৪:২৭ পিএম

ঢাকার আশুলিয়ায় নৌকা ডুবে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর দেড়টার দিকে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল উনাইল গ্রামে বন্যার পানি বৃদ্ধি পাওয়ায় এই নৌকা ডুবির ঘটনা ঘটে।

নৌকা ডুবিতে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের উনাইল এলাকার রাজমস্ত্রী আব্দুর রাজ্জাকের স্ত্রী আছিয়া বেগম ও তার সাড়ে চার বছর বয়সী শিশু কন্যা মৃত্যু ঘটে।

স্থানীয় বাসিন্দা সোহেল আরমান জানান, বন্যার পানি বৃদ্ধি পাওয়ায় রাস্তাঘাট তলিয়ে যাওয়ায় গৃহবধূ আছিয়া ও তার দুই শিশু কন্যা একটি ছোট ডিঙি নৌকায় করে নিজ বাড়ি থেকে একই এলাকায় পাশ্ববর্তী এক বাড়িতে যাবার সময় হঠাৎ তাদের নৌকাটি ডুবে যায়। এসময় স্থানীয়রা দ্রুত মা ও দুই শিশু কন্যাকে উদ্ধার করতে সক্ষম হলেও মারা যান মা আছিয়া বেগম ও তার সাড়ে ৪ বছরের শিশু কন্যা। প্রাণে বেঁচে যায় আছিয়া বেগমের সাড়ে ৫ বছর বয়সী অপর এক শিশু কন্যা।
স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল কুদ্দুস নৌকা ডুবে মা ও মেয়ের মৃত্যু হয়েছে জানিয়ে বলেন বিষয়টি থানায় অবহিত করে লাশ দাফনের ব্যবস্থা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ