Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রামগঞ্জে ডেকে নিয়ে বিজিবি সদস্যকে কুপিয়ে হত্যার চেষ্টা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৪:৪৩ পিএম

লক্ষ্মীপুরের রামগঞ্জে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র নায়েক সুবেদার গোলাম মোস্তফাকে বাড়ী থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে সন্ত্রাসীরা। ২৯ জুলাই বুধবার বেলা ১১ টায় উপজেলার পশ্চিম চন্ডীপুর এলাকার বটতলা কামালের চা দোকানে এ ঘটনা ঘটে। মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয় স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক দিন আগে পশ্চিম চন্ডীপুর হাশমত উল্যা মাষ্টার বাড়ীর বিজিবি সদস্য গোলাম মোস্তফার গাছ কেটে নেয় ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা আলা উদ্দীন আলো। মঙ্গলবার বিকালে গোলাম মোস্তফা কোরবানী ঈদের ছুটিতে বাড়ী আসলে বিষয়টি আলোকে জিজ্ঞাসা করতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই সূত্র ধরে বুধবার সকালে আলা উদ্দীন আলো মোস্তফাকে স্থানীয় বকুল তলায় ডেকে নেয়। মোস্তফা সেখানে গেলে বাগবিতন্ডতায় জড়িয়ে পড়ে তারা। এক পর্যায়ে আলা উদ্দীন আলোর নেতৃত্বে সজিব, আনোয়ার, রিপন, মানিক সহ ১০-১২ জন সন্ত্রাসী মোস্তফাকে ধারালো দা দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। তার আত্মচিৎকার শুনে ছেলে মিরাজুল ইসলাম শান্ত ছুটে এলে তাকেও এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক আহত করে সন্ত্রাসীরা।

এ বিষয়ে জানতে অভিযুক্ত আলা উদ্দীন আলোর মুঠো ফনে বার বার যোগাযোগ করলেও ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয় নি।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, এ ব্যাপারে কোন অভিযোগ পাই নি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন