Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

গরু লাফ দেওয়ায় উল্টে গেলো আলমসাধু, নিহত ১, আহত ৩

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৪:৪৭ পিএম

গরু নিয়ে যাওয়ার সময় আলমসাধু উল্টে তাহাজ্জত আলী (৫২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন রাসেল মিয়া (৩৮) আজগর আলী (২২) নজরুল ইসলাম (৪৫)। তাদের সকলের বাড়ি যশোর শহরের খড়কি এলাকায়। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে কালীগঞ্জ- নলডাঙ্গা সড়কের কাদিপুর নামক স্থানে।

নিহতের স্বজন হাসান খোকন জানান, তাহাজ্জত হোসেন বুধবার সকালে লোকজন সাথে নিয়ে কালীগঞ্জের নলডাঙ্গা এলাকা হতে কোরবানীর গরু কিনে আলমসাধুতে বোঝায় দিয়ে বাড়ি ফিরছিলেন। তারা কালীগঞ্জের কাদিরপুর গ্রামের মধ্যে আসলে গাড়ির ওপর থেকে গরু লাফ দেয়। এ সময় আলমসাধুটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে চালকসহ ৪ জন আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাহাজ্জত হোসেনকে মৃত ঘোষনা করেন। অন্যদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মুহাঃ মাহাফুজুর রহমান মিয়া জানান, গরু কিনে নিয়ে যাওয়ার সময় আলমসাধু উল্টে তাহাজ্জত হোসেন নামের একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ