Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈশ্বরদীতে বাস উল্টে ১৭ জন আহত

ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৪:৪৯ পিএম

আজ বুধবার সকাল সোয়া ৮ টায় ঈশ্বরদী - পাবনা সড়কের ধুলটি নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে পাবনাগামী একটি যাত্রীবাহী বাস উল্টে গেলে ঐ বাসের ১৭ জন যাত্রী আহত হয়।

আহতরা হচ্ছে ঈশ্বরদীর ভুতের গাড়ি গ্রামের জাফর মালিথার ছেলে আফজাল মালিথা (৭০) সাঁড়া ইউনিয়নের ভাদুর বটতলার ছাত্তারের ছেলে জাফর (১৬) ঈশ্বরদীর কাছারিপাড়া কোরবানের স্ত্রী হালিমা (৩৫) ঈশ্বরদী পৌর এলাকার পিয়ারপুরের জিয়ার স্ত্রী ফিরোজা (৩০) দুলালের স্ত্রী চম্পা (৩০)সাঁড়া ইউনিয়নের মাজদিয়া গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী অন্জু (৪০) সিরাজগঞ্জ উল্লাপাড়ার আলাউদ্দিনের ছেলে লোকমান (৩২)ঈশ্বরদী পৌরসভার পেয়ারা খালি গ্রামের আলাউদ্দিন এর স্ত্রী আছিয়া (৫০) পৌর এলাকার বাবু পাড়া গ্রামের মুকুলের ছেলে ইকবাল (৩৫)ও দাশুড়িয়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে জামাল (৫০)। অন্যদের পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, উল্লিখিত সময়ে একটি বিপরীতমুখী অটো সিএনজিকে সাইড দিতে গিয়ে পাবনা গামী চট্রো মেট্রো জ-১১-০১৫৭ নম্বরের যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঐবাসের ১৭ জন যাত্রী আহত হয়। সংবাদপেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও স্হানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসংবাদ লিখা পর্যন্ত কারো মৃত্যু সংবাদ পাওয়া যায়নি। দূর্ঘটনা কবলিত বাসটি পুলিশের নিয়ন্ত্রণে থাকলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ