Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ০৫ আষাঢ় ১৪২৮, ০৭ যিলক্বদ ১৪৪২ হিজরী

দীপিকাকে তোপ দাগলেন কঙ্গনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৬:১৮ পিএম

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ক্যারিয়ারে যতটা না খ্যাতি পেয়েছেন, তার চেয়ে বেশি সমালোচিত হয়েছেন বিতর্কিত মন্তব্য করে। সোশ্যাল মিডিয়ায় নানা মন্তব্য করে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে বেশ পছন্দ করেন নায়িকা। স্বজনপোষণ ইস্যুতে গেল কয়েকদিন ধরেই বলিউডের বহু নামি তারকাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। এবার দীপিকা পাড়ুকোনকে তোপ দাগলেন 'কুইন' খ্যাত এই চিত্রতারকা।

সবকিছু তো ঠিকই ছিলো, তাহলে হঠাৎই কেন দীপিকার প্রতি চটলেন কঙ্গনা? এমন প্রশ্ন এখন অনেকের মনেই ঘুরপাক খাচ্ছে। মূলত ইন্সটাগ্রামে ছোটবেলার একটি ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। সেই ছবিটি পছন্দের পাশাপাশি মন্তব্যও করেছেন দীপিকা। আর তাতেই বেজাই চটেছেন কঙ্গনা!

আলিয়ার ছবিতে দীপিকার লাইক কমেন্টের একটি স্ক্রিনশট দিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন কঙ্গনা। সেখানেই আলিয়াকে 'বোকা' বলে সম্বোধন করে তিনি লিখেছেন, 'এটাই আসল খেলা। তিনি সুশান্তের জন্য ন্যায় বিচার চাননি। উলটো বোকার ছবিতে হাততালি দেওয়ার জন্য চলে এসেছে।'

ওই পোস্টে তিনি আরও লেখেন, 'এই ইন্ডাস্ট্রিতে একজন আউটসাইডারের খুন কতটা নগন্য যে আলিয়ার একটা ছবিতে সুশান্তের মৃত্যুর তুলনায় বেশি প্রতিক্রিয়া আসে।' যদিও কঙ্গনার আনা অভিযোগে কোনো মন্তব্য করতে দেখা যায়নি রণবীর পত্নীকে।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর থেকেই সরব হয়েছেন কঙ্গনা রানাউত। অভিনেতা আত্মহত্যা করেছেন এই তত্ত্ব মানতে নারাজ নায়িকা। বরং তার মৃত্যুতে বড় কোনো ক্যাম্প কিংবা প্রভাবশালী ব্যক্তির হাত রয়েছে। এমন দাবি শুরু থেকেই করে আসছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ