Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পূর্ণিমার নতুন যে ভিডিওটি ভাইরাল! (ভিডিও)

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৬:৫০ পিএম | আপডেট : ৭:৪৫ পিএম, ২৯ জুলাই, ২০২০

ঢালিউড ইন্ডাস্ট্রির যে'কজন নায়িকা আপন মহিমার আলোয় নিজেকে উদ্ভাসিত করেছেন পূর্ণিমা তাদের মধ্যে অন্যতম। ক্যারিয়ারে অসংখ্য ব্যবসা সফল সিনেমাতে অভিনয় করেছেন তিনি। অভিনয় তো বটেই, নিজের গ্ল্যামার্স উপস্থিতি দিয়ে সিনেপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

এদিকে নিয়মিত অভিনয় থেকে দূরে থাকলেও, সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ পূর্ণিমা। অবসর সময়ে ভক্তদের জন্য নানা ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। এবারও তার ব্যতিক্রম ঘটলো না।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন এই চিত্রতারকা। যেখানে খোলা চুলে স্বাভাবিক লুকে একটি হিন্দি গানের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে তাকে।

পূর্ণিমার ১০ সেকেন্ডের ওই ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা অন্তর্জালে ছড়িয়ে পড়ে। ভিডিওটি এখন সুপার ভাইরাল। যা দেখতে নায়িকার ইন্সটাগ্রাম প্রোফাইলে হুমড়ি খেয়ে পড়ছেন ভক্তরা। এরই মধ্যে ভিডিওটি প্রায় ১ লাখ ৭০ হাজার মানুষ দেখে ফেলেছেন।

প্রসঙ্গত, দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে 'জ্যাম' সিনেমার শুটিং শেষ করেছেন পূর্ণিমা। এটি নির্মাণ করেছেন পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল। পরিস্থিতি স্বাভাবিক হলেই প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে। এছাড়া একই পরিচালকের 'গাঙচিল' সিনেমাতেও দেখা যাবে এই অভিনেত্রীকে।

দেখুন সেই ভিডিওটি 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ