Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

জন্মদিনে অধীরার লুকে সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৮:০৩ পিএম

বলিউডের শক্তিমান অভিনেতা সঞ্জয় দত্ত। ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্যও বেশ আলোচিত তিনি। তবে সেসবের পাত্তা না দিয়েই অসংখ্য সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন তিনি। আজ ২৯ জুলাই অভিনেতার ৬১টি তম জন্মদিন।

নিজের জন্মদিনে ভক্তদের চমক দিতে 'কেজিএফ: চ্যাপ্টার ২' সিনেমায় অধীরা চরিত্রের প্রথম লুক উন্মোচন করলেন সঞ্জয় দত্ত। যা হাতে পেয়ে দারুণ খুশি ভক্তরাও।

এদিন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ফার্স্ট লুক শেয়ার করে সঞ্জয় লিখেছেন, 'এই সিনেমাতে কাজ করতে পারা আমার জন্য অত্যন্ত সৌভাগ্যের ব্যাপার। জন্মদিনে এর চেয়ে সেরা উপহার হতে পারে না। ধন্যবাদ নির্মাতা প্রশান্ত নীল ও পুরো টিমকে। পাশাপাশি ধন্যবাদ জানাই তাদের যারা আমাকে ভালোবাসেন ও সমর্থন করেন।'

অধীরার চরিত্র সম্পর্কে সঞ্জয় দত্ত আগেই জানিয়েছিলেন, 'অধীরার চরিত্রটি অসম্ভব শক্তিশালী। যদি আপনি অ্যাভেঞ্জারস দেখে থাকেন তাহলে নিশ্চয় থ্যানোসের কথা মনে আছে। অধীরা থ্যানোসের থেকেও বেশি শক্তিশালী।'

নির্মাতা প্রশান্ত নীলের পরিচালনায় ২০১৮ সালে মুক্তি পায় 'কেজিএফ চ্যাপ্টার ওয়ান' সিনেমাটি।সেসময় এটি সুপার ডুপার হিট হয়েছিলো। এবার আরও অনেক বড় পরিসরে তৈরী হয়েছে 'কেজিএফ চ্যাপ্টার টু'।

এদিকে অনস্ক্রীনে যশ ও সঞ্জয়ের জমজমাট লড়াই দেখতে মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা। চলতি বছরের ২৩ অক্টোবরে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। তবে বর্তমান সঙ্কটের কারণে নির্দিষ্ট সময়ে সিনেমাটির মুক্তি এখন অনেকটাই অনিশ্চিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৫ সেপ্টেম্বর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ