Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

এএফসি নারী অনূর্ধ্ব-২০ ও ১৭ বাছাইপর্ব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৮:২০ পিএম

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আসন্ন এএফসি অনূর্ধ্ব-২০ ও অনূর্ধ্ব-১৭ নারী চ্যাম্পিয়নশিপ-২০২২ এর বাছাইপর্বে (রাউন্ড-১) খেলার জন্য এশিয়ান ফুটবল কনফেডারেশনে (এএফসি) আবেদন জানিয়েছে। পাশাপাশি প্রতিযোগিতা দুইটি কক্সবাজার ও সিলেটে আয়োজনের বিষয়ে আগ্রহ প্রকাশ করেছে বাফুফে। বাফুফের আবেদন গৃহীত হলে আগামী বছরের ১৩ থেকে ২১ মার্চ তারিখ পর্যন্ত এএফসি অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়শিপের খেলা কক্সবাজারে এবং ৩ থেকে ১১ এপ্রিল তারিখ পর্যন্ত অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপের খেলা সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এ প্রসঙ্গে বুধবার বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেন, ‘বাংলাদেশ আসন্ন এএফসি অনূর্ধ্ব-২০ ও অনূর্ধ্ব-১৭ নারী চ্যাম্পিয়নশিপ-২০২২ এর বাছাইপর্বে (রাউন্ড-১) অংশ নিবে। এ দুই প্রতিযোগিতার আয়োজক হতেও আগ্রহ প্রকাশ করে এএফসিকে চিঠি পাঠিয়েছে বাফুফে। আমরা আশাবাদী যে অন্তত একটি প্রতিযোগিতা হলেও আয়োজন করতে পারব।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৪ সেপ্টেম্বর, ২০২০
২৩ সেপ্টেম্বর, ২০২০
২১ সেপ্টেম্বর, ২০২০
২১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন