Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনায় নকল পণ্য সামগ্রীর গোডাউন সিলগালা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ১২:০১ এএম

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) সংস্থার তথ্যের ভিত্তিতে খুলনা মহানগরীতে নকল মাস্ক-স্যানিটাইজারের গোডাউনে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। এসময়ে ওই গোডাউনটি সিলগালা করে দেয়ার পাশাপাশি কর্তৃপক্ষকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
গতকাল বুধবার বিকেলে নগরীর খালিশপুর থানাধীন মুজগুন্নী বটতলা এলাকায় ‘তালহা এন্টারপ্রাইজ’ নামক নকল পণ্য সামগ্রীর গোডাউনে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানটি পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ-আল-ফয়সাল। অভিযানকালে এনএসআই খুলনা মেট্রো ও খালিসপুর থানাধীন পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
অভিযানে ওই গোডাউন থেকে ৫০০ পিস নকল মাস্ক, ২ বান্ডিল স্যানিটাইজারের লেভেল, ৫০০ বোতল নকল হ্যান্ড স্যানিটাইজার, ২৫০ প্যাকেট সোনালি নকল মশার কয়েল, ১৫০০ পিস নকল এলইডি ভাল্ব, ১৫০ প্যাকেট নকল ফাস্টওয়াশ ডিটারজেন্ট পাউডার ও ১৭ বস্তাসহ বিভিন্ন কোম্পানির নকল ডিটারজেন্ট পাউডার উদ্ধার করা হয়।
নির্বাহী ম্যাজিস্টেট মোহাম্মদ আব্দুল্লাহ-আল-ফয়সাল বলেন, প্রতিষ্ঠানের মালিক মো. সোহরাব হোসেন শাওন দীর্ঘদিন ধরে ঢাকা থেকে নকল পণ্য সংগ্রহ করে খুলনায় বাজারজাত করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। সেখানে নকল পণ্য পাওয়ায় ওই ব্যবসায়িকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসাথে গোডাউনটি সিলগালা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নকল-পণ্য
আরও পড়ুন