Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

সাংবাদিকদের সহায়তার চেক দিলেন তথ্যমন্ত্রী

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ১২:০১ এএম

করোনা পরিস্থিতিতে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে খুলনা বিভাগের ৯ জেলার ৩৩৮ জন সাংবাদিককে অর্থ সহায়তার চেক দিলেন তথ্যমন্ত্রী।
গতকাল বুধবার দুপুরে যশোর সার্কিট হাউজ মিলনায়তনে সাংবাদিকদের অর্থ সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের পাশে দাঁড়াতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন। অনেক নেতা, এমপি মন্ত্রী মারা গেছেন। কেউ ঘরে বসে নেই। আর বিএনপি’র নেতারা ঘরে বসে টেলিভিশনে উঁকি দিয়ে মুখ দেখাচ্ছেন। তারা মানুষের পাশে নেই। গণমাধ্যম কর্মীরা জীবনকে হাতের মুঠোয় নিয়ে কাজ করছে। পুলিশ বাহিনী বাংলাদেশের জন্য উদাহরণ তৈরি করেছে। এছাড়াও সেনাবাহিনী, ডাক্তার, নার্স করোনাকালে সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করছেন।
যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোর-৬ (কেশবপুর) আসনের এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, যশোরের জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান, পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন।
যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন যশোর জেলা আ.লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, বিএফইউজের সহ-সভাপতি মনোতোষ বসু ও যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন।
অনুষ্ঠানে প্রধান অতিথি তথ্যমন্ত্রী হাছান মাহমুদ খুলনা বিভাগের ৯ জেলার সাংবাদিক নেতাদের হাতে ৩৩৮ জন সাংবাদিকের সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সহায়তার চেক হস্তান্তর করেন। এর মধ্যে যশোর ৪৮ জন, খুলনা ১১৪ জন, মাগুরা ২৭ জন, মেহেরপুর ২৫ জন, সাতক্ষীরা ৩৪ জন, চুয়াডাঙ্গা ২৮ জন, ঝিনাইদহ ২৯ জন, নড়াইল ২৭ জন ও বাগেরহাটে ৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ