Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

বাবুর ইন্তেকালে স্বেচ্ছাসেবক দলের দু’দিনের কর্মসূচি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ১২:০৪ এএম

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু মঙ্গলবার মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুতে দলের সকল পর্যায়ের নেতাকর্মীরা গভীরভাবে শোকাহত ও বাকরুদ্ধ। তাদের প্রিয় নেতা মরহুম শফিউল বারী বাবু’র মৃত্যুতে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে স্বেচ্ছাসেবক দল। এ কর্মসূচির মধ্যে রয়েছে- দেশব্যাপী জেলা, মহানগর এবং এর অধীনস্থ সকল থানা, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের কার্যালয়ে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। আজ সকাল ১১টায় নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। একইদিন সারাদেশে দিনব্যাপী জেলা, মহানগর এবং এর অধীনস্থ সকল থানা, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের কার্যালয়ে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। আগামীকাল বাদ জুম’আ ঢাকা মহানগরসহ দেশব্যাপী মসজিদে মসজিদে মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হবে।

স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এসব কর্মসূচিসমূহ পালনের জন্য আহবান জানিয়েছেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দু’দিনের-কর্মসূচি
আরও পড়ুন