Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

গোদাগাড়ীর বীরবিক্রম খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের ইন্তেকাল

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ১১:৪৭ এএম | আপডেট : ৬:২৩ পিএম, ৩০ জুলাই, ২০২০

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের কৃতিসন্তান বীর বিক্রম খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক (বীর বিক্রম), গত বুধবার দিবাগত রাত ২ ঘটিকায় ইন্তেকাল করেছেন। .(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মরহুমের নামাজেরর জানাজা আজবৃহস্পতিবার দুপুর ২ টায় তাঁর নিজ গ্রামের চাপাল জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

তিনি কিছু দিন থেকে শারিরীক সমস্যায় ভুগছিলেন ভুগছিলেন। মৃত্যুকালে স্ত্রী ২ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্নীয়স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দেওপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ আক্তারউজ্জামান, রাজাবাড়ি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ সেলীম রেজা, গর্ভনিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা, রাজশাহী জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাহাদুল হক মাষ্টার, কলেজ গর্ভনিং বডির সাবেক সভাপতি, রাজাবাড়ীহাট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ মনিরুজ্জামান, বর্তমান প্রধান শিক্ষক কামরুজ্জামান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল

২৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন