Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রিয়ার বিরুদ্ধে মামলা নিয়ে যা বললেন অঙ্কিতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ১:২২ পিএম

সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা করেছেন অভিনেতার বাবা কে কে সিং। পাশাপাশি আর্থিক ও মানসিক প্রতারণারও অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। এই অভিযোগের পরপরই তদন্তের জন্য মুম্বাইয়ে যান পাটনার পুলিশ। অন্যদিকে গ্রেফতারি এড়াতে আগাম জামিনের আবেদন করবেন এই বাঙালি কন্যা।

সুশান্তের সঙ্গে সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর মুখে কুলুপ এঁটেছিলেন টিভি অভিনেত্রী অঙ্কিতা লেখান্ডে। তবে অভিনেতার পরিবার তার কথিত বান্ধবী রিয়ার বিরুদ্ধে মামলা করেছে। এরপরই বিষয়টি নিয়ে মুখ খুললেন নায়কের সাবেক প্রেমিকা অঙ্কিতা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে তিনি লেখেন, 'সত্যের জয় সবসময় হয়'।

অঙ্কিতার এমন ঈঙ্গিতপূর্ণ পোস্ট প্রকাশ্যে আসতেই অন্তর্জালের শুরু হয়ে গেছে জল্পনা। নেটিজেনদের কথায়, তাহলে সত্যিই কি সুশান্তের মৃত্যুতে দায়ী রিয়া? অন্তত অঙ্কিতার পোস্টটি তেমন কিছুরই ঈঙ্গিত দিচ্ছে। অভিনেতার মৃত্যুর পর থেকেই রিয়ার দিকে আঙ্গুল তুলেছে নেটিজেনদের একাংশ।

এদিকে সুশান্তের বাবার মামলা করার পর থেকেই লোক চক্ষুর আড়ালে চলে গেছেন রিয়া চক্রবর্তী। সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে দূরে সরে রাখছেন তিনি। এমনকি গ্রেফতারি পরোয়ানা থেকে রেহাই পেতে মুম্বাইয়ের সুপ্রিম কোর্টের দারস্থ হয়েছেন রিয়া।

মাত্র ৩৪ বছর বয়সে বিদায় নেওয়া অভিনেতার মৃত্যু রহস্য দিনের পর দিন ঘোলাটে হচ্ছে। যদিও তার মৃত্যুর কারণ হিসেবে নির্দিষ্ট করে এখনও কিছু জানা যায়নি। তবে এই রহস্যের শেষ দেখে ছাড়তে চান সুশান্ত ভক্তরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন