Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

নেটিজেনের কটাক্ষের মুখে অভিষেক বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ১:৫৩ পিএম

প্রানঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় তিন সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি আছেন অমিতাভ ও অভিষেক বচ্চন। শরীরে মৃদু উপসর্গ থাকায় চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছে তারা দু'জন।

ভাইরাসে আক্রান্ত হলেও, সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সচল রয়েছেন জুনিয়র বচ্চন। প্রতি মুহুর্তেই নিজেদের শারীরিক অবস্থার আপডেট জানাচ্ছেন ভক্তদের। এতে খানিকটা স্বস্তিতে রয়েছেন ভক্তরাও।

সম্প্রতি নিজের মাইক্রোব্লগিং সাইটে একটি পোস্ট শেয়ার করেছেন অভিষেক বচ্চন। সেখানে তিনি লিখেছেন, 'কঠিন একটি মুহুর্ত পার করছি আমরা। তবে শুয়ে শুয়ে খাওয়া-দাওয়া করছি।' নায়কের এই পোস্ট নজরে আসতেই তাকে ট্রোল করেন এক নেটিজেন। ওই নেটিজেন লিখেছেন, 'বর্তমানে আপনার বাবা হাসপাতালে ভর্তি। তাই বসে বসে এখন কিভাবে খাবেন?'

নেটিজেনের ওই মন্তব্যে মেজাজ না হারিয়ে খানিকটা মজার ছলে পাল্টা টুইটে অভিষেক লেখেন, আপাতত একসঙ্গে হাসপাতালে রয়েছি আমরা দু'জনেই। আর দুরত্ব বজায় রেখেই খাচ্ছি। শুধু তাই নয়, তাদের মতো অবস্থায় কাউকেই যেন পড়তে না হয় বলেও আশা প্রকাশ করেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৫ সেপ্টেম্বর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ