Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে করোনা কেড়ে নিলো আরও ৫ জনের প্রাণ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ২:১৪ পিএম

গত ২৪ ঘণ্টায় আরও ৫ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসের কারনে সিলেট বিভাগে। এরমধ্যে সিলেটের জেলার ৪ ও মৌলভীবাজার ১জন। এ নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ১৪৬ জন। এরমধ্যে সিলেট ১০৮, সুনামগঞ্জে ১৫, হবিগঞ্জে ১০ ও মৌলভীবাজারে ১৩ জন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদনের তথ্যানুসারে গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৭৫ জনের শরীরে। এদের মধ্যে সিলেট ৩৫ জন, সুনামগঞ্জের ১৭ ও মৌলভীবাজার ২৩ জন। এ নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৭ হাজার ৭৩৯ জন। এরমধ্যে সিলেট ৪ হাজার ১৫৪ , সুনামগঞ্জে ১ হাজার ৪৬১, হবিগঞ্জে ১ হাজার ১৩৮ ও মৌলভীবাজারে ৯৮৬ জন। অন্যদিকে সিলেট বিভাগে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৩৮২ জন। এরমধ্যে সিলেট ১ হাজার ৬১, সুনামগঞ্জে ১ হাজার ১০৭, হবিগঞ্জে ৬৬৪ ও মৌলভীবাজারে ৫৫০ জন। আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে ১ হাজার ১৪৬ জন আছেন চিকিৎসাধীন। এরমধ্যে ১৮১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অন্যরা কেবল উপসর্গ নিয়ে ভর্তি আছেন হাসপাতালে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ