Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

রাজাপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সম্পত্তি পুনরুদ্ধারের দাবীতে ২ ঘন্টা অবস্হান কর্মসূচি পালিত

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ২:৩২ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলা৷ শহরের রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের বেহাত হওয়া সম্পত্তি ভূমিদস্যুদের হাত থেকে পুনরুদ্ধারের দাবীতে আজ ৩০ জুলাই বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় স্কুলের গেটের সামনে অবস্হান কর্মসূচী অনুস্ঠিত হয়েছে।
অবস্হান কর্মসূচীতে রাজাপুর উপজেলার সর্বস্তরের সচেতন রাজাপুরবাসী ও স্কুলের প্রাক্তন - বর্তমান শির্ক্ষাথী ও অংশ গ্রহন করে।
সকাল ১০ টা থেকে সোয়া বারটা
পর্যন্ত আহুত এ কর্মসূচী পালিত হয়।
অবস্হান কর্মসূচী মঞ্চে বক্তব্য রাখেন সর্ব সাবেক ছাত্র রাজাপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডঃ এ এইচ এম খায়রুল আলম সরফরাজ, ঝালকাঠি জেলা আওয়ামীলীগ সহ- সভাপতি এ্যাড. সনজিব কুমার বিশ্বাস,প্রবীন বীরমুক্তিযোদ্ধা মোঃ এনায়েত হোসেন খান মিলু, সাবেক উপজেলা পরিষদ চেয়্যারম্যান আলহাজ্ব মিলন মাহমুদ বাচ্চু, বীরমুক্তিযোদ্ধা শাহ আলম নান্নু, রাজাপুর উপজেলা যুবলীগ সভাপতি আসলাম হোসেন মৃধা,হিন্দু খ্রীস্টান ঐক্যপরিষদের সাধারন সম্পাদক নিত্যানন্দ সাহা, সাবেক বিআরডিবি চেয়্যারম্যান আবুল হাসনাত আবদুল্লাহ, রাজাপুর জাতিয় পার্টির (জেপি)।

মন্জু সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন জুয়েল সহ আর ও অনেকে। বক্তারা বলেন-- রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের বেহাত হওয়া সম্পত্তি পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত তারা রাজপথ ছাড়বেন না।১৫ আগস্ট পর্যন্ত সময় বেধে দেন।এর সমযের মধ্যে স্কুলের সকল ভূ-সম্পত্তি সীমানা নির্ধারন পূর্বক সকল লীজ বাতিলের আহবান জানান,স্কুলের সম্পত্তি লীজ দেয়ার ক্ষমতা স্কুল ম্যানেজিং কমিটির নেই।অবতি বিলম্বে লীজ বাতিল করে স্কুলের স্বাভাবিক পরিবেশ সুরক্ষায় সকলের সহযোগীতা কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন