Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

শতাব্দীর বাড়িতে করোনা হানা, আক্রান্ত অভিনেত্রীর বাবা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ৫:৪৪ পিএম

কলকাতার সিনেমা পাড়ায় ফের করোনার হানা। মল্লিক পরিবারের পর এবার ভাইরাসটি থাবা বসিয়েছে অভিনেত্রী ও সাংসদ শতাব্দী রায়ের বাড়িতে। এই সংক্রমণে আক্রান্ত হয়েছেন অভিনেত্রীর বাবা।

সম্প্রতি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিলো অভিনেত্রী-সাংসদের বাবা শৈলান রায়কে। এরপর তার করোনা টেস্ট করা হয়। মঙ্গলবার (২৮ জুলাই) সেই রিপোর্ট পজেটিভ আসে। আপাতত তাকে আইসোলেশনে রাখা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে নায়িকার বাবার।

জানা গেছে, গেল কয়েকদিন ধরেই শারীরিক সমস্যায় ভুগছিলেন অভিনেত্রীর বাবা। পাশাপাশি কোনো খাবারের স্বাদও পাচ্ছিলেন না এবং প্রচন্ড দুর্বল বোধ করছিলেন। সন্দেহজনক মনে হলে শহরের একটি হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে নিয়ম মেনে করোনা টেস্ট করা হলে রিপোর্ট পজিটিভ আসে।

বিষয়টি সম্পর্কে গণমাধ্যমে শতাব্দী জানান, 'বাবার শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি মিলেছে। আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল। চিন্তার কোনো কারণ নেই। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।'

অভিনেত্রীর বাবা শৈলান যে বাড়িতে থাকতেন তার আশেপাশের এলাকা ইতোমধ্যে কন্টেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে। পাশাপাশি ওই এলাকা জীবানমুক্ত করার কাজও শুরু করেছে কেএমসি।



 

Show all comments
  • Md Hasan ৩১ জুলাই, ২০২০, ১২:২৫ এএম says : 0
    Inqilab is the newspaper of millions of Muslim. We strongly oppose publishing these tallywood and Bollywood worthless news. Inqilab could publish the news of practicing Muslim celebrities instead.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০
১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন