Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

মা-মেয়ে সহ মাদক পাচারকারী চক্রের ৫ সদস্য আটক সিলেটে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ৭:৪০ পিএম

সিলেটে পুলিশের হাতে আটক হয়েছে মা ও মেয়ে সহ মাদক পাচারকারী চক্রের পাঁচ সদস্য। এছাড়া ১ হাজার পিস ইয়াবা ও উদ্ধার করা হয় ইয়াবা বিক্রির ৩৪ হাজার টাকা। এছাড়া ইয়াবার চালান করা হয়েছে উদ্ধার। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে তাদের। বুধবার রাতে পৃথক অভিযান চালিয়ে জকিগঞ্জ উপজেলা থেকে আটক করা তাদের। 


আটককৃতরা হচ্ছে, জকিগঞ্জের সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর পূত্র আবদুস শহীদ, উত্তর আইওর গ্রামের মাদক ব্যবসায়ী নজরুল ইসলামের স্ত্রী ফাতেহা বেগম, কন্যা নুসরাত বেগম এবং একই গ্রামের মৃত খলিলুর রহমানের পূত্র কিবরিয়া ও আবদুল মোমিনের পূত্র রাসেল আহমদ।

জেলা পুলিশের (মিডিয়া কর্মকর্তা) অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান জানান, গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে জকিগঞ্জ উপজেলার পশ্চিম কসকনকপুর গ্রাম থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয় আবদুস শহীদকে। তার দেওয়া তথ্য মতে রাত ২টায় উত্তর আইওর গ্রামে অভিযান চালিয়ে মা মেয়ে সহ ৪ জনকে আটক কওে জকিগঞ্জ থানা পুলিশ। তবে এসময় পালিয়ে যায় চিহ্নিত মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

১৯ সেপ্টেম্বর, ২০২০
১৩ সেপ্টেম্বর, ২০২০
১২ সেপ্টেম্বর, ২০২০
৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন