Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের ইন্তেকাল

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ৯:৪৬ পিএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা বীর বিক্রম মো. আব্দুল খালেক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি গত বুধবার দিবাগত রাত ২টায় রাজশাহী মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।
গতকাল দুপুর ২টায় তার নিজ গ্রামের চাপাল জামে মসজিদে জানাজা হয়েছে। তিনি কিছুদিন থেকে শারিরীক সমস্যায় ভুগছিলেন। তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ৩০ জুলাই, ২০২০, ১০:২৬ পিএম says : 0
    সহযোদ্ধা বীর বিক্রম মোঃ আব্দুল খালেক সাহেব আমদেরকে ছেড়ে নাফেরার দেশে চলে গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সহযোদ্ধা মোঃ আব্দুল খালেক সাহেবের মৃত্যুতে আমি আমার পরিবারের পক্ষ থেকে জানাই গভীর সমবেদনা। সাথে আমি তাঁর রেখেযাওয়া পরিবারের সদস্যদেরকে সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ্‌র কাছে প্রার্থনা করছি তিনি যেন সহযোদ্ধা বীর বিক্রম মোঃ আব্দুল খালেক সাহেবকে জান্নাত বাসী করেন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ