Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

এবার আক্রান্ত সেভিয়ার ফুটবলার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ১২:০২ এএম

স্প্যানিশ লা লিগা শেষ হয়েছে গত সপ্তাহেই। তার পর থেকে একে একে করোনাভাইরাসে আক্রান্ত ফুটবলারের সংখ্যা বাড়ছে স্প্যানিশ লা লিগার দলগুলোতে। রিয়াল মাদ্রিদের পর এবার কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন আরেক স্প্যানিশ ক্লাব সেভিয়ার এক ফুটবলার।

ইউরোপা লিগে শেষ ষোলোর ম্যাচকে সামনে রেখে রোববার দলের খেলোয়াড়, কোচ ও স্টাফদের কোভিড-১৯ পরীক্ষা করায় সেভিয়া। গতপরশু এক বিবৃতিতে তাদের মধ্যে একজন খেলোয়াড়ের পরীক্ষার ফল পজিটিভ আসার খবর দেয় ক্লাবটি। আক্রান্ত খেলোয়াড়ের নাম প্রকাশ করেনি সেভিয়া। তার কোনো উপসর্গ নেই এবং তিনি বাড়িতে সেলফ-আইসোলেশনে আছেন বলে জানানো হয়েছে। চারে থেকে লা লিগার আসর শেষ করা সেভিয়া আগামী ৬ আগস্ট জার্মানিতে ইউরোপা লিগে খেলবে রোমার বিপক্ষে। করোনাভাইরাসের কারণে গত মার্চে শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচটি স্থগিত হয়েছিল। বদলে যাওয়া পরিস্থিতিতে খেলা হবে এক লেগে।
আগের দিন দলের ফরোয়ার্ড মারিয়ানো দিয়াসের করোনাভাইরাসে আক্রান্তের খবর দেয় রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর দ্বিতীয় লেগে আগামী ৭ আগস্ট ম্যানচেস্টার সিটির বিপক্ষে খেলবে দলটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবলার

১৩ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ