Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

মনজুরুর রহমান পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ১২:০২ এএম

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব মনজুরুর রহমান পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সম্প্রতি পরিচালনা পর্ষদের ১২৪৭তম সভায় তাঁকে সর্বসম্মতিক্রমে চেয়ারম্যান নির্বাচিত করা হয়। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পূর্বে তিনি পরিচালনা পর্ষদের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান ছিলেন।

জনাব মনজুরুর রহমান রীমা টি কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান ও লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেডের স্বতন্ত্র পরিচালক। তিনি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানিজ এর নির্বাহী কমিটির একজন নির্বাচিত সদস্য ছিলেন। ব্যাংকিং, ইন্স্যুরেন্স ও চা উৎপাদন ব্যবসায় সুদীর্ঘ ৫৩ বছরের অভিজ্ঞতা রয়েছে তাঁর। 
জনাব রহমান কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রী অর্জন করেন। তিনি কুমিল্লার চিওড়া গ্রামের কাজী বাড়ীর সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা মরহুম খান বাহাদুর মুখলেসুর রহমান ১৯১৬ সালে কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক ডিগ্রী অর্জন করেন এবং একজন সফল টি প্ল্যান্টার ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পূবালী ব্যাংক লিমিটেড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ