Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তাসলিমা আক্তার (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সাড়ে ১১টার দিকে উপজেলার সাওঘাট এলাকা থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ তাসলিমা আক্তার কুড়িগ্রাম জেলার অলিপুর থানার নারকেলবাড়ী এলাকার জাবেদ মিয়ার স্ত্রী। তারা স্বামী-স্ত্রী উপজেলার সাওঘাট এলাকার আতাউর রহমানের বাড়িতে বসবাস করে আসছিলো। ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, সকালে তাসলিমা আক্তারের ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে, তাসলিমা আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনার পর থেকে স্বামী জাবেদ আলী পলাতক রয়েছে। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি। স্থানীয়রা জানায়, গত ৬ মাস আগে জাবেদ আলীর সঙ্গে তাসলিমা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা সাওঘাট এলাকায় বসবাস করে আসছিলো। পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মাঝে প্রায় ঝগড়া-বিবাদ হতো।
মাদক বিক্রেতার কারাদ-
নারায়ণগঞ্জের রূপগঞ্জে শাহিন মোল্লা (৩৫) নামে এক মাদক বিক্রেতাকে ছয় মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা ইসলাম এ দ- প্রদান করেন। দ-প্রাপ্ত শাহিন মোল্লা উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকার মিজান মোল্লার ছেলে। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, শাহিন মোল্লা দীর্ঘদিন যাবত বরপাসহ আশপাশের এলাকায় মাদক বিক্রি করে আসছে বলে পুলিশের কাছে সংবাদ ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে ৫শ’ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। পরে দুপুরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন আদালত। দ-প্রাপ্তকে নারায়ণগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
আরও পড়ুন