Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

রাজশাহীতে হেতেমখাঁ বড় মসজিদ এলাকায় গত বুধবার রাতে শরীরে আগুন লাগিয়ে মো. তাজুদ (৪২) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন বলেন, তাজুদের বাবা-মা, স্ত্রী-সন্তান কেউ নেই। শুধু এক ভাই আছেন। তাজুদ বাড়িতে একাই থাকতেন। রাতে প্রতিবেশীরা তার শরীরে আগুন জ্বলতে দেখেন। এ সময় তারা পানি ঢেলে আগুন নেভান। এরপর দমকল বাহিনীকে খবর দেয়া হলে তারা আশঙ্কাজনক অবস্থায় তাজুদকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে রামেকের মর্গে লাশের ময়নাতদন্ত করা হয়।

ওসি আরো বলেন, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তারপরও বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ জন্য লাশের ময়নাতদন্ত করা হয়েছে। একটি অপমৃত্যুর মামলাও করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ