Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

হাসপাতালে সোনিয়া গান্ধী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ৯:৩০ এএম

ভারতের কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, রুটিন চেক-আপ এবং পরীক্ষার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের পরিচালন পর্ষদের চেয়ারম্যান ডাক্তার ডিএস রানা বলেছেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে কংগ্রেস সভানেত্রীকে হাসপাতালে নেওয়া হয়। রুটিন চেক-আপ এবং টেস্টের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানানো হয়েছে।

বৃহস্পতিবার সকালে দলের রাজ্যসভার সদস্যদের সঙ্গে বৈঠক করেন সোনিয়া। বর্তমান রাজনৈতিক অবস্থা নিয়ে তাদের সঙ্গে আলোচনা করেন তিনি। ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই বৈঠক অনুষ্ঠিত হয়েছে। দলের ওই বৈঠকে যোগ দিয়েছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং।

কংগ্রেস সূত্রে খবর অনুযায়ী, সত্তরোর্ধ্ব সোনিয়া গান্ধী জটিল রোগে ভুগছেন। চিকিৎসার জন্য একাধিকবার যুক্তরাষ্ট্রে যেতে হয়েছে তাকে। এর আগে গত ফেব্রুয়ারিতে দিল্লির এই একই হাসপাতালে একবার ভর্তি হতে হয়েছিল কংগ্রেস সভানেত্রীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ