Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বঙ্গবন্ধুর নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে ছাড় দেওয়া হবে না: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ২:০৪ পিএম

শোকের মাসে বঙ্গবন্ধুর নাম ভাঙিয়ে কেউ চাঁদাবাজি বা অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে কঠোর হুঁশিয়ার করে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, শোকের মাস আগস্ট শুরু হচ্ছে। এ শোকের মাসে বঙ্গবন্ধুর নাম ভাঙিয়ে চাঁদাবাজি করা যাবে না। কেউ চাঁদাবাজি বা অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

আজ শুক্রবার রংপুর সড়ক জোন, বিআরটিসি ও বিআরটিএ’র কর্মকর্তাদের সঙ্গে শেষ মুহূর্তের ঈদ প্রস্ততি বিষয়ক এক মতবিনিময় সভায় ওবায়দুল কাদের এ হুঁশিয়ারি উচ্চারণ করেন। সেতুমন্ত্রী সংসদ ভবন এলাকায় তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় সভায় যুক্ত হন।

এসময় করোনা ভাইরাস সংক্রমণ রোধে ঈদে ঘরমুখো যাত্রীদের শতভাগ মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মানাসহ সর্বোচ্চ মাত্রায় সচেতনতা অবলম্বনের অনুরোধ জানান ওবায়দুল কাদের



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ৩১ জুলাই, ২০২০, ১১:০১ পিএম says : 0
    বঙ্গবন্ধুর বা আওয়ামী লীগ দলের নাম ভাঙ্গিয়ে দলের নেতা কর্মীরা বহু আগে থেকেই চাঁদাবাজি করে আসছে। সাথে সাথে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলের বা বঙ্গবন্ধুর নাম ভাঙিয়ে যাতে চাঁদাবাজি না করা হয় সেজন্য পূর্বেও দলের নেতা ও কর্মীদেরকে হুশিয়ারি দিয়েছিলেন এবং আজও দিলেন। দেখাগেছে নেতার দেওয়া নির্দেশ পূর্বেও কেহ মানেনি বরং আরো উচ্চ অংকের টাকা আদায় করেছে। এবারও একই অবস্থা (মানে নির্দেশ না মেনে চাঁদাবাজি অব্যহত রাখবে) হবে বলে সবার ধারনা। মহান আল্লাহ্‌র দরবারে প্রার্থনা আল্লাহ্‌ যেন আমাকে সহ সবাইকে আমাদের ক্ষমতার মধ্যে থেকে কথা বলার শক্তি দান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ