Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সাতক্ষীরার আশাশুনিতে সেফটি ট্যাংকে প্রধান শিক্ষকসহ তিনজনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ৩:০৯ পিএম

সাতক্ষীরার আশাশুনিতে সেফটি ট্যাংক পরিষ্কার করতে গিয়ে প্রধান শিক্ষকসহ তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩১ জুলাই) সকালে উপজেলার পুইজালা গ্রামে এই ঘটনা ঘটে। 

মৃতরা হলেন, আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের পুইজালা গ্রামের লক্ষ্ণীকান্ত সানার ছেলে ও পুঁইজালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ সানা (৫২), একই গ্রামের পরিমল সানার ছেলে তপন কুমার সানা (৩৫) ও সোনা দাসের ছেলে সুইপার মদন দাস (২০)।

প্রধান শিক্ষক জগদীশ সানার ছেলে চন্দন সানা জানান, সেফটি ট্যাংক পরিষ্কারের জন্য সুইপার মদন দাস শুক্রবার সকাল থেকে কাজ শুরু করে। সাড়ে ৯ টার দিকে তার কোন সাড়া না পাওয়ায় বাবা জগদীশ সানা সেফটি ট্যাংকের ভেতরে দেখতে থাকেন। এরপর বাবার কোন সাড়া না পাওয়ায় তার চাচাতো ভাই তপন সানা সেফটি ট্যাংকির ভেতর মুখ ঢোকান। কিছুক্ষণ পর তারও কোন সাড়া না মেলায় পরে তারা জানতে পারেন, ট্যাংকের ভেতর অক্সিজেন কমে যাওয়ায় নিঃশ্বাস বন্ধ হয়ে একে একে তিনজনই মুর্মূর্ষ অবস্থায় সেখানে অবস্থান করছেন। তাদেরকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসক বিধান মন্ডলের কাছ থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুপুর সাড়ে ১২ টার দিকে সাতক্ষীরার সদর হাসপাতালে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাঃ হাসিম কবির তাদের মৃত ঘোষণা করেন। একসাথে তিনজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান অসিম বরণ চক্রবর্তী ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু হেনা শাকিল বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ