Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

গোবিন্দগঞ্জে সড়ক দূর্ঘটনায় সহদর ভাইসহ নিহত ৩

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ৩:২৭ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান ও প্রাইভেটকারের সংঘর্ষে সহদর ভাই সহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার নুনদহ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- রংপুর গংগাচড়া থানার কুতুব গ্রামের বাসিন্দা মল্লিকের ছেলে শাহেদ (৪০) তার ভাই কাজল (৩২) ও রংপুর পীরগঞ্জের শাহিদুল মওলা (৫৬)।
জানা গেছে, রংপুরগামী টাইলস্ বোঝাই একটি কাভার্ডভ্যান ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার নুনদহ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানটি রাস্তার পাশে উল্টে গিয়ে ঘটনাস্থলেই দুই ভাইসহ তিনজন নিহত হন। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী ঘটনা নিশ্চিত করে বলেন, টাইলস্ বোঝাই কাভার্ডভ্যানটির ওপরে লোক ছিল। কাভার্ডভ্যান ও প্রাইভেটকারের সংঘর্ষে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গিয়ে কাভার্ডভ্যানে থাকা তিনজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহত তিনজনই শ্রমিক ছিল। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ