Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

৪ বছর পর অভিনয়ে ফিরলেন আসিফ নূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ৪:৩৫ পিএম

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে অনলাইন প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বেড়ে দ্বিগুণ হয়েছে। সিনেপ্রেমীরাও এই মাধ্যমটিকে দারুণভাবে গ্রহন করেছে। এবার দর্শকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে ফ্যান্টম ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হচ্ছে ওয়েব ফিল্ম 'মায়া- দ্য রিভেঞ্জ'।

এই ওয়েব ফিল্মের মধ্য দিয়ে দীর্ঘ ৪ বছর পর অভিনয়ে ফিরছেন আসিফ নূর। এতে আয়ান চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন তিনি। বিষয়টি গণমাধ্যমে জানিয়েছেন প্রযোজনা সংস্থাটির প্রধান ও নির্মাতা ফামিদা প্রেমা।

ওয়েব ফিল্মে অভিনয় প্রসঙ্গে আসিফ নূর জানান, 'দীর্ঘদিন পর আমি অভিনয়ে ফিরলাম। এখানে আমাকে একেবারেই ভিন্নরূপে দেখানো হয়েছে। যা এর আগে কখনোই দর্শক এভাবে আমাকে ভাবেনি। ভিন্ন ধারার এই গল্পে দারুণ একটি চমক থাকছে।'

শুক্রবার (৩১ জুলাই) ফ্যান্টম ক্রিয়েশনের অফিসিয়াল ফেসবুক পেইজে 'মায়া- দ্য রিভেঞ্জ'র পোস্টার উন্মোচন উপলক্ষে ক্যাম্পেইন শুরু হতে যাচ্ছে। এতে অংশগ্রহন করে বিজয়ী ব্যক্তি পেয়ে যাবেন ১ লাখ টাকার নগদ পুরস্কার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ