Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ৪:৩৭ পিএম

রাজশাহী মহানগরীতে র‌্যাব-৫ মোল্লাপাড়া রাজশাহীর একটি দল অভিযান চালিয়ে শিরোইল বাস টার্মিনাল এলাকায় গত রাত্রি একটার দিকে ফাউজিয়া বেগম (২৮) ও আবুল কালাম আজাদ নামে দুই মাদক ব্যবসায়ীকে ২০০ গ্রাম হেরোইনসহ আটক করেছে। আটক মাদক ব্যবসায়ীরা হলো, গোদাগাড়ি থানার হাটাপাড়া গ্রামের জালাল উদ্দিনের মেয়ে ফাউজিয়া বেগম (২৮) ও ফরিদপুর গ্রামের আইনাল হকের ছেলে আবুল কালাম আজাদ বাবু (৩৭)।
র‌্যাব র‌্যাব-৫ জানায়, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন শিরোইল বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ফাউজিয়া ও আবুল কালাম আজাদ বাবুকে ২০০ গ্রাম হেরোইনসহ আটক করে। আসামীদের বিরুদ্ধে রাজশাহী মহানগর বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামীরা স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজোসে ভূয়া নামে গাড়ীর টিকিট সংগ্রহ করে উক্ত মাদকদ্রব্য হেরোইন চাঁপাইনবাবগঞ্জ হইতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে শ্যামলী পরিবহনযোগে ঢাকায় যাচ্ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন