Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

ঈদুল আজহায় ভক্তদের ‘চমক’ দেবেন সিয়াম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ৫:১৬ পিএম

নির্মাতা রায়হান রাফির পরিচালনায় ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'পোড়ামন ২' সিনেমা দিয়ে ঢালিউডে পা রাখেন সিয়াম আহমেদ। ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই সাবলীল অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নেন তিনি। এরপর 'দহন' ও 'ফাগুন হাওয়ায়'-এর মতো সিনেমাতে দেখা গিয়েছে তাকে। তার অভিনীত 'বিশ্বসুন্দরী' সিনেমাটি মুক্তি অপেক্ষায় রয়েছে৷

অভিনয়ের জন্য দেশজুড়ে সিয়ামের এখন হাজার হাজার ভক্ত রয়েছে। তবে ভক্তদের আরো কাছে আসতে চান নায়ক। আর এজন্য নিজের নামে খুলে ফেললেন একটি ইউটিউব চ্যানেল। যেখানে নিয়মিত দেখা যাবে তাকে। পাশাপাশি সেখানে ভক্তদের জন্য থাকবে নিত্যনতুন সব চমক!

ঈদুল আজহার প্রথম দিনে বিশেষ একটি ভিডিও আপলোডের মধ্য দিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে সিয়ামের ইউটিউব চ্যানেল। এমনটি জানিয়েছেন এই চিত্রতারকা নিজেই।

বিষয়টি সম্পর্কে সিয়াম আহমেদ জানান, 'যুগের সঙ্গে তাল মিলিয়ে দর্শকদের চাহিদার পরিবর্তন হচ্ছে। তারা এখন একটি গন্ডিতে আটকে থাকতে চান না। তাই ভক্তদের কথা ভেবেই এমন সিদ্ধান্ত নিয়েছি। ঈদের দিন বিশেষ একটি কন্টেন্ট প্রকাশের মধ্য দিয়ে আমার চ্যানেলের কার্যক্রম শুরু করবো।'

সিয়াম আরও বলেন, 'এখানে শুরুর দিকে আমার জীবনের গল্প এবং ক্যারিয়ারের পেছনের গল্প দেখতে পাবেন দর্শকরা। এছাড়া মাঝে মধ্যে লাইভে অংশ নিয়ে ভক্তদের সঙ্গে আড্ডাও দিতে চান। পাশাপাশি অভিনয় জীবনের নানা বিষয় নিয়েও কথা বলবেন তিনি।'

তবে শুধু সিয়ামের নিজের কথায় নয়, এখানে থাকবে আরও বেশকিছু চমক। এই চ্যানলের প্রযোজনায় নির্মিত হবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, ওয়েব কন্টেন্ট ও নাটক। বলাই বাহুল্য নায়কের নতুন যাত্রার খবরে দারুণ খুশি ভক্তরা।

উল্লেখ্য, দেশজুড়ে লকডাউন শুরুর আগে চয়নিকা চৌধুরীর 'বিশ্বসুন্দরী' সিনেমার কাজ শেষ করেছেন সিয়াম আহমেদ। এতে প্রথমবারের মতো পরীমনির সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এছাড়াও 'শান', 'অপারেশন সুন্দরবন', 'ইত্তেফাক' সিনেমাগুলোতে দেখা যাবে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ