Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

শফিউল বারী বাবুর মাগফিরাত কামনায় স্বেচ্ছাসেবক দলের দোয়া-মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ৫:৫৮ পিএম

বিএনপির নির্বাহী কমিটির সদস্য, স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মরহুম শফিউল বারী বাবুর মাগফিরাত কামনায় দোয়া-মাহফিল করেছেন সেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি গোলাম সরোয়ারের নির্দেশনায় শুক্রবার (৩১ জুলাই) বাদ জুমা সিরাজগঞ্জের শাহজাদপুর টাউন জামে মসজিদে এই দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জাতীয়তাবাদী রাজনীতিতে মরহুম শফিউল বারী বাবুর অবদান, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলকে সুসংগঠিত করতে তার সংগ্রামী ভূমিকা নিয়ে আলোচনা করা হয়। মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাতে অংশ নেন উপস্থিত নেতাকর্মীদের পাশাপাশি স্থানীয় মুসল্লিগণ।

গোলাম সরোয়ারের নির্দেশনায় ও সার্বিক তত্ত্ববধানে অনুষ্ঠিত এই দোয়া-মাহফিলে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও শাহজাদপুর পৌর বিএনপির আহ্বায়ক প্রফেসর হাজী আবু শামীম, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, পৌর বিএনপির সদস্য সচিব মো. আব্দুল আজিজ, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি গোলাম কুদ্দুস, শাহজাদপুর সরকারি কলেজের সাবেক জিএস এড. কেএম রায়হান, তারেক পরিষদের আহ্বায়ক মো. আনিসুর রহমান, মো. আব্দুস ছামাদ (বাঘা) ও সাবেক ছাত্রনেতা মো. নাদিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ